Wednesday, June 1, 2016

On 7:25 AM by Sukanta in ,    No comments

"তোমার ভালোবাসার গান"
সাইফুল-অন্তরীক্ষ(১৮/০১/২০১৪--১২;২২দুপুর)
জ্যোৎস্না রাতে তারার সাথে জাগে আমার প্রাণ
পাশে যদি হতো তোমার স্থান!
দেখতে পেতাম যদি তোমার চাঁদের মতো ঐ মুখ
আসতো তখন আমার মনে আকাশ ভরা সুখ।
তখন "তোমার ভালোবাসার গান" যদি তুমি গাইতে
হৃদয় ভরে আপন মনে স্নিগ্ধ হয়ে আমি, এককচিত্তে
নীলিমার পানে রূপালী চন্দ্রকিরণে তাকিয়ে,
তোমার গান শুনতে শুনতে, যেতাম হারিয়ে
স্বপ্নের ছায়াপথে চন্দ্রবক্ষপিষ্টে, ভালোবাসার বাসর সাজাঁতে ।
কখন-কখন আসবে তুমি ? আমার পাশে
শোনাবে আমায় "তোমার ভালোবাসার গান"।
ভরিয়ে দিতে আমার প্রেম পিপাসু প্রাণ।
হঠাৎ, কিছুক্ষন পর বিজলী চমকালো
পলকেই, রূপালী জ্যোৎস্নামাখা চাঁদ চলেগেল,
ঝিলমিল ঝিলমিল করা তারারাও যেন লুকালো।
মুহুর্তেই, রিমঝিম রিমঝিম করে আষাঢ় মেঘের
বৃষ্টি ঝরতে লাগলো।
তখনও আমি! বিদ্রোহী মনে বৃষ্টির পানিতে
বিরামহীন বিজলীঘাতে, নিদ্রাহারা প্রাণে
বর্ষার জলধারার সাথে, প্রসন্ন ভালোবাসার নিমিত্তে
চাই শুনতে, চরম আশাকূল চিত্তে
"তোমার ভালোবাসার গান"। তুমি শোনাবেতো আমায়?




0 comments:

Post a Comment